কমপ্লিট লাইফ প্যাকেজ ৯টি বইয়ের বক্স সেট (হার্ডকভার)
কমপ্লিট লাইফ প্যাকেজ ৯টি বইয়ের বক্স সেট (হার্ডকভার)
৳ ২৫১০   ৳ ২১৩৪
১৫% ছাড়
Quantity  

তথ্য সাময়িকী সালতামামি – ২০২৩  অর্ডার করলে সাথে সালতামামি ২০২২ ফ্রি

১১৯৯ বা তার বেশি টাকার বই অর্ডারে ডেলিভারি চার্জ ফ্রি। কুপন: FREEDELIVERY

১২ মাসের তথ্য সাময়িকী (জানুয়ারী – ডিসেম্বর, ২০২৩)  এখন ৬০% ছাড়ে

Home Delivery
Across The Country
Cash on Delivery
After Receive
Fast Delivery
Any Where
Happy Return
Quality Ensured
Call Center
We Are Here

দি গুড লাইফ
সুখে এবং সুখী জীবন নিয়ে অসংখ্য বই আছে। এর বেশিরভাগে আছে আধ্যাত্মিকতার মিশেলে আচরণগত নানা কৌশলে নিজেকে ভালো রাখার কথা। কিন্তু জীবনের সামগ্রিক দর্শন, পুরো মানবজাতি নিয়ে গবেষণা করে সুখ আসলে মনোবিজ্ঞানের দৃষ্টিতে কি, তা নিয়ে প্রথম না হলেও, সেরা বইগুলোর একটা এটা।
দি পাওয়ার অফ ডিসিপ্লিন
আপনি কি আপনার লক্ষ্য অর্জনের জন্য সপ্তাহ, মাস এমনকি বছরের পর বছর চেষ্টা করছেন কিন্তু ব্যর্থ হচ্ছেন? আপনি কি সফল হওয়ার আশা ছেড়ে দিয়েছেন কারণ আপনার ব্যর্থ চেষ্টায় আপনি বিশ্বাস করতে বাধ্য হয়েছেন যে, সাফল্য শুধুমাত্র কিছু মানুষের জন্যই নির্দিষ্ট।
স্টপ ওভারথিংকিং
আজকের দিনে অতিচিন্তা বা দুঃশ্চিন্তা বেশিরভাগ মানুষের জন্য অনেক বড় এক সমস্যার নাম। কিন্তু, অতিচিন্তা আপনার সমস্যার কোনো সমাধান দেয় না, বরং বর্তমানের সুন্দর ও স্বাভাবিক জীবনযাত্রায় বিঘ্ন ঘটায়।
মাস্টার ইউর ইমোশন
আপনি কি নিজের নেতিবাচক অনুভূতিগুলোকে দমন করতে চান? নিজেকে যথেষ্ট সামর্থ্যের অধিকারী মনে হয় না? দুশিন্তা প্রতিহত করতে আপনার কি সাহায্য দরকার? নেতিবাচক আবেগ দমনের উপায় হলো আপনার আবেগ কিভাবে কাজ করে তা বোঝা ও নির্দিষ্ট কৌশলের সাহায্য সে আবেগকে ইতিবাচক প্রভাবে
কাজে লাগানো।
পাওয়ারফুল ফোকাস
এই বইটি কার জন্য?
আপনি কি এক কাজ থেকে পরের কাজে ঝাঁপিয়ে পড়েন? আপনি কি দীর্ঘসময় মনযোগী থাকার জন্য সংগ্রাম করেন যাতে সফলতা অর্জন করতে পারেন? আপনার মন কি সব জায়গায় অবস্থান করে?
যদি তাই হয়, তাহলে আপনাকে গভীর মনোযোগ বিকশিত করতে হবে।
ডোপামিন ডিটক্স
আপনি কি কোন কাজ করতে গড়িমসি করেন? প্রায়শই নিজের ভেতরে অস্থিরতা অনুভব করেন এবং এ জন্য হাতে থাকা কোন কাজে ফোকাস করতে পারছেন না?
আপনার জীবন ইতিবাচক পরিবর্তন করতে পারে এমন গুরুত্বপূর্ণ লক্ষ্যগুলো আপনাকে আকৃষ্ট করতে পারছে না? আপনার প্রয়োজন হতে পারে ডোপামিন ডিটক্স।
দি থিংস ইউ ক্যান সি অনলি হোয়েন ইউ স্লো ডাউন
হেমিন সুনিম দক্ষিণ কোরিয়ার প্রভাবশালী জেন লেখকদের একজন। এ পর্যন্ত তার বই তিন মিলিয়ন কপিরও বেশি বিক্রি হয়েছে। বইটি শুধু যে ধ্যান বা মেডিটেশনের গাইড হিসেবে জনপ্রিয় তা নয়, এতে দৈনন্দিন জীবনের বাধা বিপত্তি কাটিয়ে ওঠার চমৎকার সব পদ্ধতি দেয়া আছে।
ইকিগাই
পৃথিবীতে সবচেয়ে বেশি দীর্ঘআয়ু মানুষের দেখা পাওয়া যায় জাপানের ওকিনাওয়া দ্বীপে আর সেই সব মানুষের দীর্ঘ ও সুখী জীবনের রহস্য নিয়ে লেখা 'ইকিগাই' এই বইটি। আর সে জন্য সুখী ও দীর্ঘ জীবন যাপনের রহস্য জানার জন্য এই বইটি সবার পড়া উচিত। যা আপনার সুখী জীবনের গুরুত্বপূর্ণ ভূমিকা
পালন করবে।
ওয়াবি সাবি
এই বই অতি সাধারণ উপাদান দিয়ে নান্দনিক জীবন তৈরীর বই। দৈনন্দিক জীবনে নান্দনিকতা, প্রশান্তির মূল উৎস খোঁজার বই। রুচি কাকে বলে, একটা জিনিস কেন রুচিশীল হয়, কীভাবে হয় সেটা আছে এই বইতে। সৌন্দর্য সৃষ্টি, নিজের চারপাশে সৌন্দর্য ছড়িয়ে দেয়ার পিছনে যে দর্শন আছে সেটাই ব্যাখ্যা করা হয়েছে এতে।

Title : কমপ্লিট লাইফ প্যাকেজ ৯টি বইয়ের বক্স সেট
Author : বিভিন্ন (লেখক)
Translator : বিভিন্ন (লেখক)
Publisher : রুশদা প্রকাশ
Edition : 1st Published, 2024
Number of Pages : 1343
Country : Bangladesh
Language : Bengali

If you found any incorrect information please report us


Reviews and Ratings
How to write a good review


[1]
[2]
[3]
[4]
[5]